একটি ধার্মিক কি
ভূমিকা
আমরা আপনাকে একটি দৈনন্দিন ভক্তিযুক্ত প্রয়োজন আছে, কিন্তু আমরা মুখোমুখি প্রথম সমস্যা আমরা যে কি না জানি না যে শুনেছি অনেক বার; শব্দ গবেষণা একটি নির্দিষ্ট সময়ের হয়? এটা ঠিক একটি?, পড়ার সময় প্রার্থনা সময়? আপনি একটি দৈনিক ভক্তিযুক্ত কি?, এই যে আমরা নিম্নলিখিত অনুচ্ছেদে সংক্ষেপে উত্তর দিতে চেষ্টা করবে.
একটি দৈনিক ভক্তিযুক্ত কি?
একটি শান্ত সময় ঈশ্বর শুনতে এবং এই প্রার্থনা মাধ্যমে এবং তাঁর শব্দ .; পড়া সম্পন্ন করা হয় আবহাওয়া তাঁর সঙ্গে কথা বলতে মূলত ঈশ্বর, দূরে একটি বিশেষ পালা সঙ্গে আলাপ একটি সময় কিন্তু সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি ধার্মিক বৈশিষ্ট্য, এবং কি পার্থক্য পড়ার সময় ঈশ্বর যে, বলার অপেক্ষা রাখে না কি ব্যবহারিক প্রয়োগ উপর জোর দেওয়া সঙ্গে একটি শান্ত সময়, একটি ভক্তিযুক্ত আমাকে নির্দেশ দেয় ঈশ্বর কি বলছে না সঠিক, ঈশ্বর বলে বা না কি না ঠিক বুদ্ধিজীবী জ্ঞান শুধু তার চরিত্র বা আমার প্রকৃতি যান, কিন্তু আমার যে সাহায্য কংক্রিট পদক্ষেপ ঈশ্বরের ইচ্ছা পালন করতে.
আপনি অন্যান্য আরো কার্যক্রম সঙ্গে ভাগ হিসাবে দুই জনের মধ্যে বন্ধুত্ব বৃদ্ধি, আরো গোপন, সাধারণ, আরো সময় আরো হাস্যময় এবং চিৎকার, কথা বলা; একই ভাবে, ঈশ্বরের সঙ্গে আমার সম্পর্ক আমার শান্ত সময়ে জোরদার করা হয়. আমি একটু বেশি ব্যক্তিগতভাবে প্রতিদিন তাকে জানতে কারণ তাঁর বিশ্বাস বৃদ্ধি যখন একা ঈশ্বরের সঙ্গে যে সময় হয়. (শুধু তাঁর সম্পর্কে জানি কিন্তু তাঁর জানা নেই)
আমি, আমি মেজাজ পাবেন:, আমি পথ থেকে বিচু্যত হলে ঈশ্বরের কাছ থেকে সতর্কবার্তা (5-6 হিতোপদেশ 3) পেতে: আমি যে আমার সন্দেহ সম্পর্কে স্পষ্ট নির্দেশ (5 যাকোব 1) প্রাপ্ত এছাড়াও, যখন আমার ভক্তিযুক্ত বার একটি দিন , অথবা আমি আশা পুনরায় ফিরে পেতে যখন আপনি হারিয়ে বা ভগ্নহৃদয় যদি মনে করেন: আত্মা (92 গীতসংহিতা 119) প্রত্যাখ্যান (রোমীয় 15: 4). আপনি ঈশ্বরের একটি পরীক্ষার জন্য প্রস্তুত করবে যে কতবার আপনার দৈনন্দিন নিষ্ঠাবান মধ্যে বিস্মিত হতে পারে, অথবা আপনি এটি একটি জটিল পরিস্থিতির যারা জীবিত হয় কারো সঙ্গে ভাগ করে প্রয়োজনীয় যে কিছু আয়াত দেয় করব.
আমরা কোথায় শুরু করবেন?
এটা এই পরামর্শ অনুসরণ করতে সাহায্য হতে পারে:
আপনার শান্ত এবং যে সময়সূচি থাকা জন্য একটি নির্দিষ্ট সময় 1.Determina, তারা সম্ভবত সময় খুঁজে হবে না, কারণ আপনার বিনামূল্যে সময় আপনার প্রগাঢ় করতে চেষ্টা করবেন না. যদি আপনি Agendas, প্রোগ্রাম এবং সম্মান হিসাবে দীর্ঘ হিসাবে আপনি ঈশ্বরের সঙ্গে আপনার encounters প্রতিটি নিখুত হবে আপনার ভক্তিমুলক জন্য ব্যবহার প্রতিদিন.
একটি বই 2.Choose এবং শুরু থেকে শেষ পর্যন্ত এটা আপনার নিষ্ঠাবান না. এটা আপনি কেবল আপনি প্রসঙ্গ গুরুত্বপূর্ণ দিক দেখা ঝুঁকি চালানো কারণ র্যান্ডম প্রতিদিন আপনার বাইবেল খুলুন এবং বাইবেল সত্যিই বলে না যে 'না' কিছু করা বাঞ্ছনীয়. আপনি কিভাবে একটি প্রেমপত্র পড়তে হবে? আপনি শুরুতে দ্বারা শুরু হবে এবং শেষ এটা না হওয়া পর্যন্ত, শান্তভাবে, ধীরে ধীরে পড়তে হবে? বাইবেল ঈশ্বরের আপনি লিখেছেন যে একটি প্রেমপত্র! তাই শুরু থেকে একটি বই গ্রহণ করা এবং শেষ এটি অনুসরণ করা.
আপনার বাড়িতে একটি নির্দিষ্ট জায়গা 3.Choose; আপনি কিছু বা যে কেউ দ্বারা বাধাপ্রাপ্ত না হয় একটি জায়গা যেখানে, এবং যে জায়গায় আপনি সবসময় ঈশ্বরের পাবেন যেখানে একটি বিশেষ স্থান আছে. যে আপনি বিভ্রান্ত করা যাবে না এবং বর্জ্য সময় আপনার ভক্তিযুক্ত আপনি মাপসই একটি জায়গা খুঁজছেন সাহায্য করবে.
4 দশ তালিকা আপনি প্রয়োজন হবে সব কিছু: ইত্যাদি বাইবেল, একটি নোটবুক, একটি পেন্সিল শাণত্তয়ালা, আপনি সবসময় আপনার ভক্তিযুক্ত কি একটি জায়গা যেখানে দোকান. আপনি বিস্মৃত ছিল কিছু আপ পেতে হচ্ছে এড়াতে সবকিছু প্রস্তুত হচ্ছে, এবং যাতে আপনি distractions ছাড়া, ঈশ্বর কি বলছে না নিবদ্ধ রাখতে পারেন.
শুরু
! শুরু
প্রথম জিনিস বাইবেল একটি বই নির্বাচন করুন. এই আপনি একটি ধার্মিক কি প্রথম সময় হয়, সম্ভবত গসপেলের যেমন এক, নিউ টেস্টামেন্ট কিছু দিয়ে শুরু করতে ভাল হতে. যে কোন ক্ষেত্রে, ঈশ্বর কথা বলতে চায় যে বই থেকে নির্দেশ করবে যে প্রার্থনা.
প্রার্থনা ধাপ 1
আপনি একটি বই নির্বাচিত একবার আমরা কি প্রথম জিনিস প্রার্থনা এবং আমাদের শুনতে সাহায্য করার জন্য ঈশ্বর জিজ্ঞাসা করুন এবং আমরা কি তাঁর হবে দেখতে পারেন (বলতে যেমন আমরা মার্ক গসপেল করতে বেছে নেওয়া হয়েছে). আপনি জমা সামনে করছি যারা মনে রাখবেন এবং ঈশ্বরের সঙ্গে আপনার হৃদয় সারিবদ্ধ সাহায্য করবে একটি সংক্ষিপ্ত প্রার্থনা করুন. এই একটি সৈনিক হিসাবে, আপনি নিতেন জন্য জিজ্ঞাসা করতে না আদেশ এবং নির্দেশাবলী, পেতে আপনার অধিনায়ক সামনে উপস্থাপন করা হয় যখন, সময় অন্যদের জন্য প্রার্থনা এবং মধ্যস্থতা আপনার সময় হয় না মনে রাখবেন.
লি, ব্র্যান্ড এবং ধ্যান
1 লি এবং মার্ক
আমরা অবিলম্বে (এই ক্ষেত্রে মার্ক গসপেল এর প্রথম অধ্যায়) আমাদের বেশ কয়েকবার যে অনুরূপ অধ্যায় পড়া শুরু করেন, কিন্তু আমরা একটি পেন্সিল হাতে এবং অর্থাত্ আমাদের মনোযোগ, সবকিছু চেক সঙ্গে পড়তে হবে, এটা হতে পারে আমাদের আকর্ষণীয় বা অদ্ভুত শোনাচ্ছে যে একটি ফ্রেজ; অনেক বার পুনরাবৃত্তি করা হয় যে একটি শব্দ, একটি বিশেষ অক্ষর কিছু মনোভাব, আপনি কারণ ও প্রভাব (... যদি আপনি এই না ... এরকম কি ...), কিছু বৈপরীত্য চিহ্নিত করতে পারে, ইত্যাদি একটি সম্পর্ক আছে
2 মেডিটেশন
এই স্থানে আপনি, সেখানে আপনি ইতিমধ্যে আপনার বাইবেল চিহ্নিত করেছি কিছু কিছু বিষয়, যারা অংশ মনোযোগ দিয়ে লক্ষ্য করবেন (তিনি বলতে চায় কি ঈশ্বর জিজ্ঞাসা করুন) এবং আপনার মনোযোগ ক্যাচ যে একটি নির্বাচন করুন.
যে অংশ ধ্যান করতে সময় লাগবে. আজ আমরা একটি ফাঁকা মন রাখা চেষ্টা করার মত ধ্যান বুঝতে বাইবেল নেভিগেশন মেডিটেশন কিন্তু বিপরীত সত্য, শব্দ চিন্তার সঙ্গে আমার মন পূরণ হয়.
? বিভিন্ন অনুষ্ঠান উপর আপনার মনোযোগ ধরা এবং নিজেকে জিজ্ঞাসা করুন যে উত্তরণ পর্যালোচনা: আমি নকল আছে এখানে কিছু আছে, আমি এড়ানো আছে যে এই উত্তরণ কিছু আছে, এখানে উল্লিখিত কিছু মনোভাব চিহ্নিত, ইত্যাদি?
হতে পারে আপনি একটি বাক্য যে উত্তরণ করতে পারেন, যেমন সাম 1 হতে পারে:
"প্রভু, আমি আপনি সরাইয়া আমার খারাপ কান টিপস সেট এবং পাপীদের পথ পদব্রজে ভ্রমণ না রাখা সম্পর্কে প্রার্থনা. এটা আমার আনন্দে যে, আমার বিদ্রুপকারী সঙ্গে বসতে কিন্তু আপনার শব্দ জন্য ক্ষুধা এবং তৃষ্ণা আছে না. আমি দৃঢ়, যা একটি গাছ মত হতে চাই "ইত্যাদি ... কারণ
আপনার সময় নিন,, জিনিষ গতি বাড়াতে এবং ধ্যান এবং প্রার্থনা এই সময় পূরণ করার চেষ্টা করুন ঈশ্বরের কথা বলতে চায় না মনে রাখবেন.
এর মার্ক অধ্যায় 1 মধ্যে একটি উদাহরণ নিতে, তারপর, (অন্যান্য বিষয়ের মধ্যে) আমি dialed বার কয়েক V.18 এবং v.20 পড়ার পর (আমি এটা পুনরাবৃত্তি করা হয়, কারণ "দ্বারা অনুসরণ করা হয়েছে" শব্দগুচ্ছ দ্বারা তাড়িত ছিল দুইবার একটি খুব ছোট অংশ, মাত্র তিনটি আয়াত).
কাগজে লিখুন
এখন, আমি যে অংশ নেব এবং এটি সঙ্গে আমি আমি নীচে আছে শীট পূরণ করব. (সেখানে ভ .16 শুরু, কারণ আমি যে দৃশ্য থেকে নিতে হবে.) এই শীট তীমথিয় 3 2 উপর ভিত্তি করে: 16-17 সমস্ত কিতাব ঈশ্বরের লোক হতে পারে, ধার্মিকতা নির্দেশ জন্য, সংশোধনের জন্য, তিরস্কার জন্য, ঈশ্বরের দ্বারা অনুপ্রাণিত এবং শিক্ষণ জন্য লাভজনক হয় "বলছেন যে পুঙ্খানুপুঙ্খভাবে প্রত্যেক ভালো কাজের জন্য সজ্জিত. "একটু এই উত্তরণ কিছু দিক পরিষ্কার করা.
কি 2 তীমথিয় 3: 16-17 আমাকে বাইবেল এর কোন অংশ ("সমস্ত কিতাব") ঈশ্বরের দম (মূল ভাষায় "অনুপ্রাণিত" রয়েছে যে বলে, এই শব্দ আমরা আজ বুঝতে সংজ্ঞা আছে. আমরা যে শ্বাস বা শ্বাস থেকে আসে) এবং ব্যবহারিক অ্যাপ্লিকেশন এবং শুধু "বুদ্ধিজীবী" না আছে আমরা "অনুপ্রাণিত" আছে, কিন্তু বোঝায় এই যে বা বলে যে যখন (যে চারটি জিনিস জন্য) "দরকারী" হয়: শিক্ষা ধমক, ন্যায়পরায়ণতা মধ্যে সংশোধন ও প্রশিক্ষণ. আমাকে তারা আমার ভক্তিযুক্ত প্রযোজ্য এই চারটি জিনিস এবং কিভাবে মধ্যে খনন করা যাক.
একটি. পড়াচ্ছে
ঈশ্বরের শব্দ, যে, আমাকে শেখান আমি আমি সমস্যা হবে না যে আত্মবিশ্বাসের সাথে পদব্রজে ভ্রমণ করতে পারেন একটি উপায় যার দ্বারা চিহ্নিত করতে পারেন. আমরা একটি রাস্তা দিয়ে এই তুলনা আমরা ঈশ্বরের শব্দ রাস্তা ("শেখান") প্রদর্শন করতে পারেন বলতে হবে, এবং আমি আমার দেখায় যে গলি আছি, আমি সমস্যা আছে এবং দুর্ঘটনা ছাড়া গন্তব্য পেতে হবে না.
আমার ভক্তিযুক্ত, এই বিভাগে আমি ঈশ্বরের একটি সত্য বিশ্বাসী আশা ঐ যে ঈশ্বর এর শব্দ নীতির নিচে লিখতে হবে আমাকে করছে, ইত্যাদি আমার পড়া, যে সম্মুখীন কমান্ড
খ. দন্ডিতদের পুনর্বাসন
তিরস্কার "খণ্ডন" সমার্থক "এর বিরুদ্ধে একটি যুক্তি ব্যবহার করে" হয়, কিন্তু মূল ভাষা শব্দ "দোষ" ভালো কিছু বোঝানো. মূলত কি তিনি টিমোথি এই লেখেন যখন পল বোঝানো ঈশ্বর এর শব্দ শেখান কিন্তু আপনি ব্যর্থ হয় কি বা আপনি ভুল করছেন কি আপনি বলতে না শুধুমাত্র দরকারী হয়. বাইবেল না শুধুমাত্র পরিষ্কারভাবে আপনি এটি পায়চারি করা উচিত আপনি দেখায় কিভাবে আপনার পথ ভুল যখন আপনি exposes. আমরা রাস্তা যেমন ফিরে যদি একটি ট্রাফিক অফিসার আপনি বলে মত, এটা "যদি আপনি একটি গলি আপনার জন্য নয় আক্রমণ করছেন যে আপনি এই পর্যন্ত রাখা যদি আপনি কোন এক্সিডেন্ট হবে, ভুল,." এর
আমার ভক্তিযুক্ত, এই অধ্যায় পরিষ্কারভাবে আমি শুধু (আমি এই ধারার অনুচ্ছেদ এক "শেখানো"), যা শিখেছি পর্যন্ত বাস করতে ব্যর্থ করছি কিভাবে লিখে, অর্থাৎ, এখানে করা কিভাবে এবং কত আমি আমি ঈশ্বর আমার নিরাপত্তার জন্য সৃষ্টি যে গলি বেরিয়ে আসেন.
গ. ঠিক
এই শব্দ (মদ অভিধান) "একটি সোজা বা সঠিক অবস্থায় ফিরিয়ে আনুন" মানে. আমি strayed করেছি ঈশ্বরের শব্দ আমাকে বলে না, প্লাস এটি আবার সঠিক পথে ফিরে আমার সম্পর্কে সাহায্য করে. রাস্তা যেমন, আমার দেখাচ্ছে আঁকা লাইন এবং আমাকে ট্র্যাক ফিরে পেতে এবং পথ চলতে সাহায্য করে যেখানে.
আমার ভক্তিযুক্ত, এই বিভাগে আমি তারা উপধারা সম্পর্কে শেখানো এই ধারার "একটি" কি প্রয়োগ করতে, ঈশ্বরের ইচ্ছা বাস্তবায়ন করতে যা করা দরকার তা নিচে লিখুন.
ঘ. ন্যায় নির্দেশ
ঈশ্বরের শব্দ না শুধুমাত্র ঈশ্বর আমাকে হেটে যেতে চায় কিভাবে সম্পর্কে শেখানো. আমি তাঁর পথ থেকে বিপথগামী না এবং শুধুমাত্র আল্লাহর পথে, যে, যে সব ছাড়াও, আমার হাঁটার পুনঃস্থাপন করতে আমাকে ন্যায় সম্পর্কে রাখা স্পষ্ট নির্দেশ দিতে কি আমাকে বলে যদি এটা না শুধুমাত্র আমাকে বলে. রাস্তা যেমন ফিরে আমার পথ থেকে পথভ্রষ্ট না ধাপে ধাপে নির্দেশাবলীর প্রদান: তাই দ্রুত না, হেডলাইট সক্রিয়,, ইত্যাদি একদৃষ্টি এড়াতে অন্ধকার চশমা আরোপ করা দৃশ্যাবলী কিন্তু রাস্তা, তাকান না
আমার ভক্তিযুক্ত, এই বিভাগে আমি (পয়েন্ট "খ") কাজ করা হয়নি (অনুচ্ছেদ "একটি"), শিখেছি পূর্ণ করা অনুসরণ করা আবশ্যক কংক্রিট ধাপ নিচে লিখতে হবে এবং যে আমার লক্ষ্য (পয়েন্ট "গ") হয়. তারা স্পষ্ট বাস্তব এবং স্পষ্ট যাচাইযোগ্য পদক্ষেপ হতে হবে. "আধ্যাত্মিক" খুব গগনচারী বা ইত্যাদি, "আমি আরো প্রায়ই বাইবেল পড়া যাচ্ছে না",, "প্রার্থনা করতে হবে" "আমি ক্ষমা", "আমি তাড়াতাড়ি পেতে প্রয়োজন" "আমি আপনি আরো ভালোবাসি" ভালো পদক্ষেপ মানে নির্বাণ এড়িয়ে চলুন পরিবর্তে আপনার মত স্পষ্ট বিষয় মূল্যায়ন করতে পারেন যে একটি কৌশল লিখুন প্রয়োজন, 14 থেকে "সমস্ত দিন" আমি 6:00 অপরাহ্ন এ পাবেন ": 00-14: আমি আমার স্ত্রীর জন্য প্রার্থনা 30", "রবিবার আমি উভয় আমি "আমি প্রয়োজন কারণ, ইত্যাদি যেমন একটি পরিবারের একটি নৈবেদ্য দেব এই ভাবে আপনি তারা পূরণ করা বা না করা হয়, তাহলে মূল্যায়ন করতে সক্ষম হবে.
উদাহরণ
তারিখ: 30/04/09 সার্ভিং: মার্ক 1: 16-20
শিক্ষা: (আমার শব্দ শেখায় যে বাইবেলের নীতি বা হুকুম কি?)
শিষ্যদের যীশু আরো গুরুত্বপূর্ণ কোনো কার্যকলাপ করা হচ্ছে অনুসরণ করতে দেখেছি. তারা তাদের অর্থনৈতিক নিরাপত্তা বাম তাদের উপকরণ এবং সান্ত্বনা তাদের বৃত্ত বাকি. তিনি নামক যে একই মুহূর্তে এই সমস্ত.
ঈশ্বর আমি তিনি আমাকে যত্ন নিতে হবে কিছু বলি মানে, এমনকি যদি আমার সব কার্যক্রম উপরে তাঁর অনুসরণ করতে চায়.
তিরস্কার: (আমি এই নীতি থেকে জীবন ব্যর্থ হয়েছে কি?)
আমি যেমন, এই সপ্তাহে আমি খুব টিভি (আমি বাড়িতে আসা এবং আমি কি প্রথম জিনিস টিভি চালু হয় প্রতি রাতে দেখা করেছি, যীশু সঙ্গে আমার সম্পর্ক উপসর্গ অনেক কিছু, এমনকি আমি সঙ্গে ফিরে ঈশ্বরের ধন্যবাদ প্রার্থনা আছে, ) ভাল, তারপর আমি দুই ঘন্টা আমি আমার বাইবেল পড়া উচিত বুদ্ধিমান যে জন্য চ্যাট পেয়েছিলাম.
রবিবার আমি একটি বিশেষ কাজ এসেছেন, কারণ আমি গির্জায় যান না এবং আমি বেশ ভাল দিতে হবে, তাই আমি গির্জায় কাজ এবং না যেতে বেছে নেওয়া হয়েছে.
ঠিক: (আমি এই নীতি প্রতিপালন করতে হবে কি?)
আমি কম টিভি এবং পড়া এবং আরো নির্দিষ্টভাবে প্রার্থনা আমার সময় নির্ধারণ করতে হবে. আমি আমার শিডিউলে যারা বার লিখতে হবে এবং আমি তাদের সম্পর্কে রাখা হবে.
ধার্মিকতা মধ্যে নির্দেশ: (আমি সুনির্দিষ্ট পদক্ষেপ সঠিক আছে যে উদ্দেশ্য পূর্ণ করা চলতে থাকবে যে কৌশল কি?)
1 আমি দেখতে চাই যে টিভি শো এর একটি তালিকা তৈরি করুন.
2.To এই প্রোগ্রামের সময়সূচী নির্ধারণ করা এবং দৈনিক দুই ঘন্টা অনধিক দেখুন.
আমার স্ত্রী 3.Comunicarle এই সংকল্প আমাকে পূর্ণ করতে সাহায্য করে.
4.Voy যারা বার মুদ্রণ এবং আপনি কাজ থেকে ফিরে যখন মনে রাখা টিভি পাশ দিয়ে বিদ্ধ করা হবে.
আমি আমার সময় পড়া নির্ধারণ করা হবে যে শীট 5. সময়সূচী. আমার পড়ার প্রোগ্রাম সংগঠিত আমি পড়ার পরিকল্পনা সরিষা বীজ নিম্নলিখিত শুরু হবে.
9 অপরাহ্ন পরে কম্পিউটার চালু 6.No'll, এবং ঈশ্বর আমার ভক্তিযুক্ত সম্পর্কে বলেন এবং আমার সময় পড়া কি আমি আমার স্ত্রী কথা বলতে পারবেন. (যে সময়ে আমরা একটি প্রবাদ একসঙ্গে প্রতিদিন পড়া)
4 প্রার্থনা সঙ্গে শেষ
প্রার্থনা সঙ্গে আপনার ভক্তিমুলক সময় শেষ, কিন্তু ঈশ্বর ঠিক হয়েছে কি মনে রাখা. আমার এই একটু বেশি ব্যাখ্যা: যদি আপনি কাউকে একটি বড় চুক্তি, এবং বলছে করেছি একবার আপনি অন্যান্য ব্যক্তি আপনি শুধু বিষয় পরিবর্তন কথা বলা শেষ বা আমি আপনি কি আলোচনা সঙ্গে কিছুই করার আছে যে কিছু জিজ্ঞাসা করতে যখন বিঘ্নিত, আসলে, যে ব্যক্তি আপনি তাকে বলেন কি শোনা ছিল না, কিন্তু তার চিন্তা কিছু লাগানো ছিল. কখনও কখনও এটা ঈশ্বরের সঙ্গে একই হবে. আমি আমি আমি সত্যিই আমার চূড়ান্ত বাক্য কিছুই করার আছে, কারণ তিনি কি শুনতে না মানে ... আমাকে একটি বাড়াতে দিতে আপনি জিজ্ঞাসা উপর যেমন-এবং আমার চূড়ান্ত প্রার্থনা করা আমাদের ধার্মিক আনুগত্য আমাদের কথা তিনি কয়েক মিনিট আগে আমার কথা বলা হয়েছে করেনি সঙ্গে. ঈশ্বর ঠিক তাঁর শব্দ আপনি বলেন যে প্রার্থনা করতে ভুলবেন না এবং তারপর আপনি আপনার প্রার্থনা উত্তর দেওয়া হবে জানি (যোহন 15: 7).
শুধু কি আমরা উদাহরণ, আমার প্রার্থনা ভালো কিছু হওয়া উচিত: "প্রভু, আমার দোষ সত্ত্বেও আপনি বিশ্বস্ত থাকা যে আপনাকে ধন্যবাদ. আমার জীবন এবং কার্যক্রম আপনি আপনার ন্যায্য জায়গা দেওয়া হচ্ছে না জন্য আমাকে ক্ষমা করো, এবং আমার সময় পড়া এবং প্রার্থনা মধ্যে আরো পরিশ্রমী হতে হবে আমাকে সাহায্য. আমি আপনার শব্দ বাধ্যতা মধ্যে আমার জীবনের স্থাপন, আমি "তথাস্তু, যিশুর নামে পিতার প্রার্থনা
5 মনে রাখা
কখনও কখনও, আপনার শান্ত সময়ের মধ্যে আপনি, মুখস্থ করতে চান যে যদি এর ক্ষেত্রে, একটি কাগজের পৃথক টুকরা উপর লিখুন এবং যেখানে আপনি যেতে সারা দিন আপনার সাথে বহন করব যে একটি আয়াত খুঁজে পেতে. প্রতিটি সময় আপনি স্লিপ এবং শ্লোক পর্যালোচনা শো যে এটি.
চূড়ান্ত মন্তব্য
আপনার ভক্তিযুক্ত আসল উদ্দেশ্য উপন্যাস "লুকানো সত্য" বা শব্দ দিক খুঁজে বের করা হয় না, কিন্তু ঈশ্বরের সঙ্গে এবং তার নির্দেশাবলী পাবেন যে 1.Recalls. সহকারিতা এবং নির্দেশনা কিন্তু কোন নতুন আবিষ্কারের দেখুন.
একটি ধার্মিক "বাধ্যতামূলক" না যখনই 2.Considers, কিন্তু একটি বিশেষ সুযোগ. অর্থাৎ, ডান মনোভাব এবং না অনিচ্ছায় সঙ্গে ঈশ্বরের কাছে. শান্তি, আপনার পরিত্রাণের আপনার শান্ত বার (ইফিষীয় 2: 8-9) উপর নির্ভর করে না, কিন্তু ঈশ্বরের সঙ্গে আপনার আলাপ আপনার প্রগাঢ় বিশ্বস্ত হতে হিসাবে অনেক বেশী ঘনিষ্ঠ হতে হবে.
3.A ধার্মিক হয় না "ম্যাজিক" কিছু পেতে একটি সূত্র কিন্তু ঈশ্বরের সঙ্গে আপনার আলাপ জোরদার করার জন্য একটি উপায় হল না.
4.No কোন "অধিকার" উপায় আপনার ভক্তিযুক্ত আছে. একটি সম্পর্কে সবসময় স্বতন্ত্রতা একটি স্পর্শ আছে. কোন "অধিকার" উপায় নেই এখন, যখন, হ্যাঁ যে অপরিহার্য নির্দিষ্ট নির্দেশিকা আছে:
একটি) এটা ঈশ্বরের শব্দ উপর ভিত্তি করে, অনুভূতি, অনুভূতি বা hunches বিভ্রান্তিকর যে সব, কিন্তু শাস্ত্র হয় "ভবিষ্যদ্বাণীপূর্ণ শব্দ পরিবর্তে আপনি যে shines একটি হালকা হিসাবে মানা ভাল না, নিশ্চিত না, কারণ অন্ধকার, দিন পর্যন্ত হিসাবে dawns এবং আপনার অন্তরে সকালে তারা রি "(1:19 2 পিটার)
খ) আমার ভক্তিযুক্ত পর্যন্ত আমার মেজাজ বহুদূরে, একটি ব্যক্তিগত এবং সচেতন সিদ্ধান্ত না. এটা খাওয়ার মত একটি প্রয়োজন, কিন্তু কখনও কখনও আমি খাদ্য প্রয়োজন, ক্ষুধার্ত না মনে হয়. আমি ঈশ্বরের বাক্য মাধ্যমে প্রাপ্ত জন্য যে খাবার কোন বিকল্প নেই.
5.Si আপনি ঈশ্বরের, ইত্যাদি কথা বলে যে, আপনি করতে পারেন না মনে করতে শুরু নিরূত্সাহ করা হবে না, আপনার ধার্মিক এবং প্রার্থনা উদ্যম. আপনি ঈশ্বরের শুনতে শিখতে হবে এবং যে কখনও কখনও "অনুশীলন" একটি বিট প্রয়োজন. আপনি জিম এ যান, তাহলে ব্যায়াম প্রথম সেট শেষ ফলাফল দেখুন না, কিন্তু আপনি সঙ্গতিপূর্ণ যদি ফলাফল শীঘ্রই স্পষ্ট হতে হবে. নিরুৎসাহিত করবেন না, তিনি হবে, আপনি শব্দ মাধ্যমে তাঁর ইচ্ছা শেখান তাঁর আত্মা পাঠানো আস্থা আছে যে মনে রাখবেন.
প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী
আমার ভক্তিযুক্ত ভাল সময় কি?
এটা সত্যিই আপনার উপর নির্ভর করে. গুরুত্বপূর্ণ বিষয় সাধারণত সকালে প্রথম ঘন্টার মধ্যে ঘটে কিন্তু দিনের যে কোনো সময় ঈশ্বরের চাইতে মুক্ত মনে যে অনেক শব্দ বা distractions আছে না যখন সময় খুঁজে পেতে হয়. রাতে আপনার প্রগাঢ় তৈরীর ঠ সমস্যা আপনি সম্ভবত দিনের চিন্তা দিয়ে বিভ্রান্ত করছি এবং আপনার পড়া ভাল মনোযোগ দিয়ে করতে পারে না এবং ক্লান্ত হতে পারে.
যীশু পিতা (1:35 মার্ক) এবং সাম দিক আনা খুব তাড়াতাড়ি উঠে আবার আমরা সকালে ঈশ্বর (সাম 5 চাইতে আমন্ত্রণ জানানো হয়: 3, 57: 8, 59 : 16, 88:13 এবং অন্যদের)
আমি আমার ভক্তিযুক্ত লিখতে হবে?
আমি লিখতে কারণ এটা আমি জ্ঞান একটি প্রয়োজন হলে দ্রুত আমার ভক্তিযুক্ত বই এবং চেক পর্যালোচনা করতে পারেন আমার মন ভাল নির্দেশাবলী সংশোধন করা হয়েছে, ঈশ্বর প্রতিদিন আমাকে বলে কি লিখতে সময় নিতে অনেক ভালো কি ঈশ্বরের গত সপ্তাহে আমার বলতে, বা গত মাসে এবং যার ফলে পরিষ্কারভাবে ঈশ্বরের একটি নিরাপদ দিক এবং পরামর্শ জানতে হয়েছে.
এক দিন আমি আমার ভক্তিযুক্ত কি করতে পারে? আমি এটি প্রতিস্থাপন করতে হবে?
না, এটি একটি অভ্যাস হয়ে না নিশ্চিত করুন. আপনি আপনার ভক্তিযুক্ত ছাড়া ব্যয় প্রতিদিন জ্ঞান, বিশ্বাস, শান্তি, দিক, ইত্যাদি লাভ একটি হারিয়ে সুযোগ ¿আমি খাওয়া ছাড়া একটি দিন ব্যয় করতে পারেন? নিশ্চিত, এবং ইত্যাদি, কম মনোযোগ স্প্যান, আমি ডবল পরের দিন খাওয়া প্রয়োজন, কিন্তু দিন আমি দুর্বল হতে যাচ্ছি চাই না বিপদ খেতে না করার জন্য ব্যবহার করা হবে.
আমি কিভাবে নিশ্চিত না বাইবেল বলে যে "এটা বলে না" না?
বিচ্ছিন্ন আয়াত না নিতে এবং কনটেক্সট দেখিতে না হারান না. নিজেকে জিজ্ঞাসা করুন:
সম্পর্কে কথা বলা এই উত্তরণ কি বিষয়? সাহিত্য কি ধরনের হয়? (সেখানে অনেক কবিতা এবং আরও অনেক প্রতীকী ভাষা সাম এবং নীতিবাক্যমূলক গ্রন্থবিশেষ, অনেক কিছু আক্ষরিক হয় না. রোমান অর্থাৎ লজিক্যাল আর্গুমেন্ট, চেইন আছে, প্রতিটি ধারণা. উপরে ধারণা বোঝা থাকার উপর নির্ভর করে রোমীয় পূর্ণ কেন এর ভালো বাক্যাংশ "সুতরাং", "তাই", "তাই", "তাই", ইত্যাদি বাইবেল হ্যান্ডবুক আপনি অধ্যয়ন করতে চান বই সাহিত্য কি ধরনের বুঝতে সাহায্য করতে পারেন)
কে বলছেন? কে নির্দেশ করা হয়? এই উত্তরণ পারিপার্শ্বিক অবস্থার কি কি?
প্রসঙ্গের বাইরে একটি টেক্সট একটি সাধারণ উদাহরণ: (ফিলিপীয় 4:13) "আমি আমার শক্তিশালী যারা খ্রীষ্টের মাধ্যমে সবকিছু করতে পারে না" এবং পরিস্থিতিতে সব ধরনের জন্য যে আয়াত ব্যবহার: আমি স্কুলে একটি পরীক্ষা আছে, যদি 'নিদ্রালু এবং আমি একটি গাড়ী চান, কাজ রাখা প্রয়োজন এবং আমি, ইত্যাদি, একটি ঋণ গ্রহণের চিন্তা করছি কিন্তু যে উত্তরণ প্রসঙ্গে খুব স্পষ্ট:
কি পল বিষয়ে কথা হয়? তিনি পরিস্থিতি, ঈশ্বর তাকে এবং জোরদার হয় যাই হোক না কেন, বুদ্ধিমান যে উপাদান প্রাচুর্য থাকার বা কিছুই হচ্ছে না মন দারিদ্র্য এবং সম্পদ এবং যারা বাস করতে শিখেছি যে বলার অপেক্ষা রাখে না. আমি টাকা প্রয়োজন, যে পদ্য টাকা পেতে হয় না, মানে! কিন্তু আমাদের সান্ত্বনা দিতে: "ঈশ্বর পরিস্থিতিতে সত্ত্বেও আমাকে শক্তিশালী" (আমরা সাধারণত এটি করা হয় না শুনতে কি কিভাবে বিভিন্ন?)
ঈশ্বর আপনার মঙ্গল করুন.
Ēkaṭi dhārmika ki
bhūmikā
āmarā āpanākē ēkaṭi dainandina bhaktiyukta praẏōjana āchē, kintu āmarā mukhōmukhi prathama samasyā āmarā yē ki nā jāni nā yē śunēchi anēka bāra; śabda gabēṣaṇā ēkaṭi nirdiṣṭa samaẏēra haẏa? Ēṭā ṭhika ēkaṭi? , Paṛāra samaẏa prārthanā samaẏa? Āpani ēkaṭi dainika bhaktiyukta ki? , Ē'i yē āmarā nimnalikhita anucchēdē saṅkṣēpē uttara ditē cēṣṭā karabē.
Ēkaṭi dainika bhaktiyukta ki?
Ēkaṭi śānta samaẏa īśbara śunatē ēbaṁ ē'i prārthanā mādhyamē ēbaṁ tām̐ra śabda.; Paṛā sampanna karā haẏa ābahā'ōẏā tām̐ra saṅgē kathā balatē mūlata īśbara, dūrē ēkaṭi biśēṣa pālā saṅgē ālāpa ēkaṭi samaẏa kintu sambhabata sabacēẏē gurutbapūrṇa ēkaṭi dhārmika baiśiṣṭya, ēbaṁ ki pārthakya paṛāra samaẏa īśbara yē, balāra apēkṣā rākhē nā ki byabahārika praẏōga upara jōra dē'ōẏā saṅgē ēkaṭi śānta samaẏa, ēkaṭi bhaktiyukta āmākē nirdēśa dēẏa īśbara ki balachē nā saṭhika, īśbara balē bā nā ki nā ṭhika bud'dhijībī jñāna śudhu tāra caritra bā āmāra prakr̥ti yāna, kintu āmāra yē sāhāyya kaṅkriṭa padakṣēpa īśbarēra icchā pālana karatē.
Āpani an'yān'ya ārō kāryakrama saṅgē bhāga hisābē du'i janēra madhyē bandhutba br̥d'dhi, ārō gōpana, sādhāraṇa, ārō samaẏa ārō hāsyamaẏa ēbaṁ ciṯkāra, kathā balā; ēka'i bhābē, īśbarēra saṅgē āmāra samparka āmāra śānta samaẏē jōradāra karā haẏa. Āmi ēkaṭu bēśi byaktigatabhābē pratidina tākē jānatē kāraṇa tām̐ra biśbāsa br̥d'dhi yakhana ēkā īśbarēra saṅgē yē samaẏa haẏa. (Śudhu tām̐ra samparkē jāni kintu tām̐ra jānā nē'i)
āmi, āmi mējāja pābēna: , Āmi patha thēkē bicuyata halē īśbarēra kācha thēkē satarkabārtā (5-6 hitōpadēśa 3) pētē: Āmi yē āmāra sandēha samparkē spaṣṭa nirdēśa (5 yākōba 1) prāpta ēchāṛā'ō, yakhana āmāra bhaktiyukta bāra ēkaṭi dina, athabā āmi āśā punarāẏa phirē pētē yakhana āpani hāriẏē bā bhagnahr̥daẏa yadi manē karēna: Ātmā (92 gītasanhitā 119) pratyākhyāna (rōmīẏa 15: 4). Āpani īśbarēra ēkaṭi parīkṣāra jan'ya prastuta karabē yē katabāra āpanāra dainandina niṣṭhābāna madhyē bismita hatē pārē, athabā āpani ēṭi ēkaṭi jaṭila paristhitira yārā jībita haẏa kārō saṅgē bhāga karē praẏōjanīẏa yē kichu āẏāta dēẏa karaba.
Āmarā kōthāẏa śuru karabēna?
Ēṭā ē'i parāmarśa anusaraṇa karatē sāhāyya hatē pārē:
Āpanāra śānta ēbaṁ yē samaẏasūci thākā jan'ya ēkaṭi nirdiṣṭa samaẏa 1.Determina, tārā sambhabata samaẏa khum̐jē habē nā, kāraṇa āpanāra bināmūlyē samaẏa āpanāra pragāṛha karatē cēṣṭā karabēna nā. Yadi āpani Agendas, prōgrāma ēbaṁ sam'māna hisābē dīrgha hisābē āpani īśbarēra saṅgē āpanāra encounters pratiṭi nikhuta habē āpanāra bhaktimulaka jan'ya byabahāra pratidina.
Ēkaṭi ba'i 2.Choose ēbaṁ śuru thēkē śēṣa paryanta ēṭā āpanāra niṣṭhābāna nā. Ēṭā āpani kēbala āpani prasaṅga gurutbapūrṇa dika dēkhā jhum̐ki cālānō kāraṇa ryānḍama pratidina āpanāra bā'ibēla khuluna ēbaṁ bā'ibēla satyi'i balē nā yē'nā' kichu karā bāñchanīẏa. Āpani kibhābē ēkaṭi prēmapatra paṛatē habē? Āpani śurutē dbārā śuru habē ēbaṁ śēṣa ēṭā nā ha'ōẏā paryanta, śāntabhābē, dhīrē dhīrē paṛatē habē? Bā'ibēla īśbarēra āpani likhēchēna yē ēkaṭi prēmapatra! Tā'i śuru thēkē ēkaṭi ba'i grahaṇa karā ēbaṁ śēṣa ēṭi anusaraṇa karā.
Āpanāra bāṛitē ēkaṭi nirdiṣṭa jāẏagā 3.Choose; āpani kichu bā yē kē'u dbārā bādhāprāpta nā haẏa ēkaṭi jāẏagā yēkhānē, ēbaṁ yē jāẏagāẏa āpani sabasamaẏa īśbarēra pābēna yēkhānē ēkaṭi biśēṣa sthāna āchē. Yē āpani bibhrānta karā yābē nā ēbaṁ barjya samaẏa āpanāra bhaktiyukta āpani māpasa'i ēkaṭi jāẏagā khum̐jachēna sāhāyya karabē.
4 Daśa tālikā āpani praẏōjana habē saba kichu: Ityādi bā'ibēla, ēkaṭi nōṭabuka, ēkaṭi pēnsila śāṇattaẏālā, āpani sabasamaẏa āpanāra bhaktiyukta ki ēkaṭi jāẏagā yēkhānē dōkāna. Āpani bismr̥ta chila kichu āpa pētē hacchē ēṛātē sabakichu prastuta hacchē, ēbaṁ yātē āpani distractions chāṛā, īśbara ki balachē nā nibad'dha rākhatē pārēna.
Śuru
! Śuru
prathama jinisa bā'ibēla ēkaṭi ba'i nirbācana karuna. Ē'i āpani ēkaṭi dhārmika ki prathama samaẏa haẏa, sambhabata gasapēlēra yēmana ēka, ni'u ṭēsṭāmēnṭa kichu diẏē śuru karatē bhāla hatē. Yē kōna kṣētrē, īśbara kathā balatē cāẏa yē ba'i thēkē nirdēśa karabē yē prārthanā.
Prārthanā dhāpa 1
āpani ēkaṭi ba'i nirbācita ēkabāra āmarā ki prathama jinisa prārthanā ēbaṁ āmādēra śunatē sāhāyya karāra jan'ya īśbara jijñāsā karuna ēbaṁ āmarā ki tām̐ra habē dēkhatē pārēna (balatē yēmana āmarā mārka gasapēla karatē bēchē nē'ōẏā haẏēchē). Āpani jamā sāmanē karachi yārā manē rākhabēna ēbaṁ īśbarēra saṅgē āpanāra hr̥daẏa sāribad'dha sāhāyya karabē ēkaṭi saṅkṣipta prārthanā karuna. Ē'i ēkaṭi sainika hisābē, āpani nitēna jan'ya jijñāsā karatē nā ādēśa ēbaṁ nirdēśābalī, pētē āpanāra adhināẏaka sāmanē upasthāpana karā haẏa yakhana, samaẏa an'yadēra jan'ya prārthanā ēbaṁ madhyasthatā āpanāra samaẏa haẏa nā manē rākhabēna.
Li, bryānḍa ēbaṁ dhyāna
1 li ēbaṁ mārka
āmarā abilambē (ē'i kṣētrē mārka gasapēla ēra prathama adhyāẏa) āmādēra bēśa kaẏēkabāra yē anurūpa adhyāẏa paṛā śuru karēna, kintu āmarā ēkaṭi pēnsila hātē ēbaṁ arthāt āmādēra manōyōga, sabakichu cēka saṅgē paṛatē habē, ēṭā hatē pārē āmādēra ākarṣaṇīẏa bā adbhuta śōnācchē yē ēkaṭi phrēja; anēka bāra punarābr̥tti karā haẏa yē ēkaṭi śabda, ēkaṭi biśēṣa akṣara kichu manōbhāba, āpani kāraṇa ō prabhāba (... Yadi āpani ē'i nā... Ērakama ki...), Kichu baiparītya cihnita karatē pārē, ityādi ēkaṭi samparka āchē
2 mēḍiṭēśana
ē'i sthānē āpani, sēkhānē āpani itimadhyē āpanāra bā'ibēla cihnita karēchi kichu kichu biṣaẏa, yārā anśa manōyōga diẏē lakṣya karabēna (tini balatē cāẏa ki īśbara jijñāsā karuna) ēbaṁ āpanāra manōyōga kyāca yē ēkaṭi nirbācana karuna.
Yē anśa dhyāna karatē samaẏa lāgabē. Āja āmarā ēkaṭi phām̐kā mana rākhā cēṣṭā karāra mata dhyāna bujhatē bā'ibēla nēbhigēśana mēḍiṭēśana kintu biparīta satya, śabda cintāra saṅgē āmāra mana pūraṇa haẏa.
? Bibhinna anuṣṭhāna upara āpanāra manōyōga dharā ēbaṁ nijēkē jijñāsā karuna yē uttaraṇa paryālōcanā: Āmi nakala āchē ēkhānē kichu āchē, āmi ēṛānō āchē yē ē'i uttaraṇa kichu āchē, ēkhānē ullikhita kichu manōbhāba cihnita, ityādi?
Hatē pārē āpani ēkaṭi bākya yē uttaraṇa karatē pārēna, yēmana sāma 1 hatē pārē:
"Prabhu, āmi āpani sarā'iẏā āmāra khārāpa kāna ṭipasa sēṭa ēbaṁ pāpīdēra patha padabrajē bhramaṇa nā rākhā samparkē prārthanā. Ēṭā āmāra ānandē yē, āmāra bidrupakārī saṅgē basatē kintu āpanāra śabda jan'ya kṣudhā ēbaṁ tr̥ṣṇā āchē nā. Āmi dr̥ṛha, yā ēkaṭi gācha mata hatē cā'i"ityādi... Kāraṇa
āpanāra samaẏa nina, , jiniṣa gati bāṛātē ēbaṁ dhyāna ēbaṁ prārthanā ē'i samaẏa pūraṇa karāra cēṣṭā karuna īśbarēra kathā balatē cāẏa nā manē rākhabēna.
Ēra mārka adhyāẏa 1 madhyē ēkaṭi udāharaṇa nitē, tārapara, (an'yān'ya biṣaẏēra madhyē) āmi dialed bāra kaẏēka V.18 Ēbaṁ v.20 Paṛāra para (āmi ēṭā punarābr̥tti karā haẏa, kāraṇa" dbārā anusaraṇa karā haẏēchē" śabdaguccha dbārā tāṛita chila du'ibāra ēkaṭi khuba chōṭa anśa, mātra tinaṭi āẏāta).
Kāgajē likhuna
ēkhana, āmi yē anśa nēba ēbaṁ ēṭi saṅgē āmi āmi nīcē āchē śīṭa pūraṇa karaba. (Sēkhānē bha.16 Śuru, kāraṇa āmi yē dr̥śya thēkē nitē habē. ) Ē'i śīṭa tīmathiẏa 3 2 upara bhitti karē: 16-17 Samasta kitāba īśbarēra lōka hatē pārē, dhārmikatā nirdēśa jan'ya, sanśōdhanēra jan'ya, tiraskāra jan'ya, īśbarēra dbārā anuprāṇita ēbaṁ śikṣaṇa jan'ya lābhajanaka haẏa" balachēna yē puṅkhānupuṅkhabhābē pratyēka bhālō kājēra jan'ya sajjita. "Ēkaṭu ē'i uttaraṇa kichu dika pariṣkāra karā.
Ki 2 tīmathiẏa 3: 16-17 Āmākē bā'ibēla ēra kōna anśa (" samasta kitāba") īśbarēra dama (mūla bhāṣāẏa" anuprāṇita" raẏēchē yē balē, ē'i śabda āmarā āja bujhatē san̄jñā āchē. Āmarā yē śbāsa bā śbāsa thēkē āsē) ēbaṁ byabahārika ayāplikēśana ēbaṁ śudhu" bud'dhijībī" nā āchē āmarā" anuprāṇita" āchē, kintu bōjhāẏa ē'i yē bā balē yē yakhana (yē cāraṭi jinisa jan'ya)" darakārī" haẏa: Śikṣā dhamaka, n'yāẏaparāẏaṇatā madhyē sanśōdhana ō praśikṣaṇa. Āmākē tārā āmāra bhaktiyukta prayōjya ē'i cāraṭi jinisa ēbaṁ kibhābē madhyē khanana karā yāka.
No hay comentarios.:
Publicar un comentario